October 26, 2024, 6:17 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

দক্ষিণখানে আশিয়ান সিটির গেট ভেঙ্গে নিলামে বিক্রি করল সিটি কর্পোরেশন।

তামান্না আক্তার হাসিঃ রাজধানীর দক্ষিণখান আশিয়ান সিটি হাউজিং প্রকল্পে অভিযান করেছেন সিটি করর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়ন।

বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর বিকেলে দক্ষিণখান আশিয়ান সিটি হাউজিং প্রকল্পে এই অভিযান পরিচালনা করা হয়েছে।এই সময় আশিয়ান সিটির দুইটি গেট ভেঙে ১৩,৩১৬ টাকা নিলামে তুলে বিক্রি করে দেয়া হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন ৪৯ নং ওয়ার্ড কাউন্সিল আনিছুর রহমান নাঈম ও দক্ষিণখান থানা পুলিশ।

এই বিষয় নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়ন বলেন,সরকারি জায়গায় দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে এই গেট নির্মান করা হয়েছে। অনেক বার তাদের সর্তক করা হয়েছে কিন্তু কোন পদক্ষেপ নেয়নি তারা।এ জন্য আজকে গেট দুটো ভেঙে নিলামে তুলে দেয়া হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন